শিল্পী সমিতিতে এখন আলো জ্বলে না : চিত্রনায়িকা রোজিনা

64

বিনোদন ডেস্ক:

কয়েক দিন পরেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। এরই মধ্যে নির্বাচনে অংশ নিতে প্যানেল তৈরিতে ব্যস্ত সম্ভাব্য প্রার্থীরা।

বর্তমান মেয়াদে নির্বাচিত হয়েও শিল্পী সমিতির কার্যকরী সদস্য পদ থেকে অব্যাহতি নিয়েছেন চিত্রনায়িকা রোজিনা। আসছে নির্বাচনে অংশ নিবেন কি না এমন প্রশ্নে তিনি জানান, এমন অরাজকতার মধ্যে যাবেন না।

রোজিনা বলেন, এ ধরনের অরাজকতার মধ্যে যেতে চাই না। এ রকম আমি কখনোই ফেস করিনি। এগুলো ফেস করতে আর কখনোই যাব না। আমি চলচ্চিত্রের মানুষ, তাই চাই আমাদের চলচ্চিত্রের মঙ্গল ও শিল্পীদের ভালো।

কখনো যদি ভালো লোক নির্বাচনে আসে এবং সে রকম পরিবেশ তৈরি হয় সেখানে আমি সাপোর্ট দেব। কিন্তু এ ধরনের অরাজকতার মধ্যে আর কখনো যাব না।

তিনি আরো বলেন, মাঝে মাঝে কাজের জন্য এফডিসি যাই তখন দেখি শিল্পী সমিতিতে একটি লোকও নেই, পাতা পড়তে থাকে, বাতি নেই, আলো জ্বলে না।

মিশা-জায়েদ কমিটির কথা স্মরণ করিয়ে তিনি বলেন, ‘প্রথমবার যখন আমরা জায়েদ খানকে নিয়ে নির্বাচন করি তখন জায়েদ খানকে দুটি রুম আলাদা করতে বলি। বাথরুম সেসময় একটা ছিল।

তখন শিল্পীদের কথা চিন্তা করে নতুন বাথরুম করা হয়। সমিতিকে সুন্দর একটি পরিবেশ দেয়া হয়।

আসন্ন নির্বাচনে সভাপতি পদে নির্বাচনে লড়বেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এ প্রসঙ্গে রোজিনা বলেন, তিনি অনেক বড় মনের মানুষ। সংগঠন চালাতে পারবে।

শিল্পীদের সবসময় সহযোগিতা করে। তার মতো লোকই সংগঠনে দরকার। তিনি সমিতির প্রধান হলে আরও সহযোগিতা করবে।

ডিপজলের প্যানেলে ডাক পেলে ভেবে দেখবেন রোজিনা। তিনি এ প্রসঙ্গে জানান, অরাজকতা না থাকলে আপত্তি নাই। তবে দ্বন্দ্বের মধ্যে আর তিনি যাবেন না।

পূর্বের খবরব্রাজিলে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৭
পরবর্তি খবরপ্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বারাক ওবামাসহ ২৪২ বিশ্বনেতার খোলাচিঠি