‘মাতাল হাওয়া’র জন্য খাটছেন শাবনূর

59

বিনোদন ডেস্ক:

বছরে একটা সিনেমা করার প্রত্যয়ে অস্ট্রেলিয়া থেকে দেশে এসেছেন এক সময়ের ব্যস্ত চিত্রনায়িকা শাবনূর। এ মুহূর্তে তার হাতে দুটি সিনেমা রয়েছে। একটি ‘মাতাল হাওয়া’। এ সিনেমায় তার সঙ্গে জুটি বাঁধছেন মাহফুজ আহমেদ।

অন্যটির নাম ‘রঙ্গনা’। কিছুদিন আগে খবর রটেছে ‘রঙ্গনা’ দিয়েই মূলত দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন শাবনূর। কিন্তু খোঁজ নিয়ে জানা গেছে, এ মুহূর্তে ‘মাতাল হাওয়া’র জন্যই প্রস্তুতি নিচ্ছেন এই নায়িকা।

কারণ, এ সিনেমায় অভিনয়ের জন্য তার ফিটনেস জরুরি। তাই কমাচ্ছেন ওজন। এজন্য নিয়মমাফিক করছেন ডায়েট। গত দেড় মাসে ওজন অনেকটা কমেছেও।

সবচেয়ে বড় কথা, শাবনূর যে মাপের অভিনেত্রী, তাকে এখন গড়পড়তা সিনেমায় মানাবেও না। তাই বছরে একটি সিনেমাই তার জন্য যথেষ্ট। আর সে পথেই তিনি এগোচ্ছেন বলে ঘনিষ্ঠরা জানিয়েছেন।

তবে এই নায়িকা নিজে স্পষ্ট করে জানাননি ঠিক কোন সিনেমাটির কাজ আগে শুরু করবেন। এর মধ্যে মাতাল হাওয়ার নির্মাতা জানিয়েছেন, তার সিনেমাতেই শাবনূর আগে অভিনয় করবেন। তবে অবশ্যই তাকে এজন্য অনেক শ্রম দিতে হবে, স্লিম হতে হবে। আর শাবনূর করছেনও তাই।

এ প্রসঙ্গে শাবনূর বলেন, ‘সিনেমায় কাজ করার লক্ষ্য তো আছেন। এছাড়া আমাকে আরও কিছু গুরুত্বপূর্ণ কাজ নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে। তবে সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছি এটুকু বলতে পারি।’

পূর্বের খবরগ্রেপ্তারের ৬ ঘণ্টা পর মুক্তি পেলেন ইলিয়াস হোসেন
পরবর্তি খবর‘হিন্দুত্ববাদ’ ভারতের রাষ্ট্র ও সামাজিক কাঠামো নির্মাণ করবে, বিজেপি আবার ক্ষমতায় গেলে