বাসায় ফিরেছেন অসুস্থ ফারিয়া

43

বিনোদন ডেস্ক:

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর এক রাত থেকে বাসায় ফিরলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। খবরটি জানিয়েছেন তার মা ফেরদৌসি পারভীন।

তিনি বলেন, গতকাল রাতে ফারিয়াকে যে অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল সেই তুলনায় এখন কিছুটা ভালো আছে। সিটি স্ক্যান করার কথা ছিল। কিন্তু শুক্রবার ডিউটি ডাক্তার নেই। দুদিন পরে সিটি স্ক্যান করতে হবে। যেহেতু ও শারীরিকভাবে পুরোপুরি সুস্থ না, মেন্টালি প্রেসারে আছে তাই দুদিন পরেই সিটি স্ক্যান করবো।

অভিনেত্রীর মা জানান, ফারিয়া কোনো খাবার খাচ্ছে না। গতকাল হাসপাতালে এসে স্যালাইন দেয়া হয়েছিল। এরপর থেকে সে কিছু খাচ্ছে না।

গেল কয়েক মাস ধরে দিনরাত একাকার করে কাজ করে যাচ্ছেন নুসরাত ফারিয়া। তার মা বলেন, `মূলত সে দুমাস যাবৎ মাথা যন্ত্রণায় ভুগছে। কিছুদিন আগে বাইরে চেকআপ করিয়েছিল কিন্তু তখন মাইগ্রেনে কোনো সমস্যা পাওয়া যায়নি। কিন্তু সে মাথা ব্যথায় ছটফট করতো। ঠিকমতো ঘুমাতে পারতো না। সে যেদিন শুটিংয়ে বেশি লাইটের সামনে কাজ করে, সেদিন তো আরও বেশি মাথা ব্যথায় ভোগে।’

তিনি আরও বলেন, ‘ঠিকমত না খাওয়া সেই সাথে মাথায় ব্যথায় ওষুধ এবং ঘুমের ওষুধ একসঙ্গে খাওয়ায় তাকে সবকিছু একসাথে অ্যাটাক করেছে। ফারিয়া আরেকটু সুস্থ হলে হয়তো থাইল্যান্ড থেকে চিকিৎসা নিয়ে আসবে। তাকে যারা পছন্দ করে তাদের উদ্দেশে বলতে চাই, ফারিয়ার জন্য সবাই দোয়া করবেন।’

এর আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার রাত ১১ টায় রাজধানীর বনানীর একটি হাসপাতালে ভর্তি করানো হয় নুসরাত ফারিয়াকে। এর আগে তিনি সেন্সলেস হয়ে পড়েছিলেন। ঠিকমত না খাওয়া সেই সাথে মাথায় ব্যথায় ওষুধ এবং ঘুমের ওষুধ একসঙ্গে খাওয়ায় শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন।

অভিনেত্রীর মা সবার কাছে ফারিয়ার জন্য দোয়া চেয়েছেন। জানান, আরেকটু সুস্থ হলে তাকে থাইল্যান্ডে চিকিৎসা করাতে নিয়ে যাবেন।

পূর্বের খবরআজ টিভিতে যা দেখতে যাচ্ছেন
পরবর্তি খবরবইমেলা থেকে বিতাড়িত মুশতাক-তিশা!