সারাদেশে নির্বাচনের ফল ঘোষণার পর বিজয় মিছিল ও সহিংসতা নয়: শেখ হাসিনা

63
ঢাকাঃ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা জাতীয় নির্বাচনের ফল ঘোষণার পর দেশের কোথাও বিজয় মিছিল না করার এবং অন্য প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকদের সঙ্গে সহিংসতায় না জড়ানোর নির্দেশ দিয়েছেন। আজ রোববার আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাত দিয়ে এই তথ্য দিয়েছেন জনাব
 সায়েম খান উপ-দপ্তর সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ। অতএব নির্বাচনের ফলাফল ঘোষণা করার পরে বিজয় মিছিল বা আত্মকলহে লিপ্ত না হতে নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন শেখ হাসিনা।

জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নির্বাচনের ফলাফল ঘোষণার পর কোনো ধরনের বিজয় মিছিল না করার এবং অন্য প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকদের সঙ্গে সহিংসতা অথবা আত্মকলহে না জড়ানোর সাংগঠনিক নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। রবিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল নিয়ে ব্রিফিংয়ে এ নির্দেশনার কথা জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি জানান, আমাদের দলের প্রধান শেখ হাসিনা প্রমাণ করে দেখিয়েছেন, সরকারপ্রধান হয়েও স্বাধীন-নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে একটি গ্রহণযোগ্য নির্বাচন করতে পারেন। আজ সবাই তা প্রত্যক্ষ করেছেন। সর্বাত্মক সহযোগিতা করা, ফ্যাসিলিটেড করা, কোঅপারেশন দিয়ে শেখ হাসিনা যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন, সেজন্য শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই, বলেন ওবায়দুল কাদের।

পূর্বের খবরচতুর্থবারের মত জিতলেন হাছান মাহমুদ
পরবর্তি খবর‘এই নির্বাচন শান্তিপূর্ণ ও দক্ষিণ এশিয়ার স্ট্যান্ডার্ডে গ্রহণযোগ্য হচ্ছে না’: আলী ইমাম মজুমদার