লাল-সবুজের পতাকা হাতে আ’লীগের সমাবেশ হবে

71

অনলাইন ডেস্ক:

বিএনপির কালো পতাকা মিছিলের বিরুদ্ধে সারাদেশে লাল সবুজের পতাকা হাতে শান্তি সমাবেশ কর্মসূচি ডেকেছে আওয়ামী লীগ।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আয়োজিত শান্তি ও গণতন্ত্র সমাবেশ থেকে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ৩০ জানুয়ারি আওয়ামী লীগ শান্তি উন্নয়ন শোভাযাত্রা করবে। পাহারায় থাকবে। কোনো অপশক্তিকে রাজপথ ছেড়ে দেয়া হবে না। ষড়যন্ত্রের জবাব দেয়া হবে।

তিনি বলেন, কালো পতাকা শোকের মিছিল ভুয়া। ৩০ তারিখে ডাকছে। ভুয়া। নেতাকর্মীরা আর তারেকের কথায় কান দেয় না। নির্বাচনের খেলা শেষ। রাজনীতির খেলা হবে, দুর্নীতির বিরুদ্ধে।

ওবায়দুল কাদের আরো বলেন, দেখতে দেখতে চলে গেল ১৫ বছর। সামনে আরো ৫ বছর। মানুষ বাঁচে কয় বছর?

আন্দোলন করে ভুয়া হয়ে গেছে। পাবলিক সাড়া দেয় না। অবরোধ, হরতাল, ২৮ দফা ভুয়া। বিএনপি মানেই ভুয়া।

এদিকে অবৈধ ‘ডামি’ সংসদ বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদের নির্বাচনের দাবিতে আগামী ৩০ জানুয়ারি দেশের সব মহানগর, জেলা, উপজেলা, থানায় এবং সব পৌরসভায় কালো পতাকা মিছিল কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

শনিবার বিকেলে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে কালো পতাকা মিছিলপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

পূর্বের খবরক্ষমতাচ্যুত হচ্ছেন ইসরায়েলি প্রধানমন্ত্রী নেতানিয়াহু!
পরবর্তি খবরবাংলাদেশে এক বছরে ৫১৩ শিক্ষার্থীর আত্মহত্যা, অধিকাংশই নারী