লন্ডন থেকে ফিরেই, ভক্তদের জন্য শাহরুখ খানের চমক!

41

বিনোদন ডেস্ক

গত বছর বেশ ব্যস্ততায় কেটেছে বলিউড বাদশা শাহরুখ খানের। একের পর এক হিট মুভি দিয়ে গেছেন বছর জুড়ে। আয়ের ক্ষেত্রেও বাম্পার ব্যবসা করেছে প্রতিটি সিনেমা। অন্যান্য ‘এ-লিস্টেড’ তারকাদের সিনেমা ভালো ব্যবসা করলেও, শাহরুখের সিনেমা-কে ছাড়াতে পারেনি সেসব।

দীর্ঘ ৪ বছর পর দাপটে ফিরেছেন কিংখান। বুঝিয়ে দিলেন শিকারী বাঘের মতো- সবচেয়ে উচু লাফ দেওয়ার জন্যই, ৪ পা পিছিয়ে ছিলেন তিনি।

শাহরুখ খান কেবল তার অসাধারণ অভিনয়ের জন্যই পরিচিত নয়! তার কোমল স্বভাব, নারীদের প্রতি শ্রদ্ধা, অসাধারণ উপস্থিত বুদ্ধির ফ্যান সবাই। এছাড়াও, দুনিয়ার প্রতিটি কোণায় তার ভক্তরা তার আরও একটি ব্যাপারের বেশ প্রশংসা করে।

ব্যক্তিজীবনে শাহরুখ তার পরিবারকে অনেকটা গুরুত্ব দেয়। তিনি যে কয়েক বছরের ব্রেক নিয়েছিলেন, তার অন্যতম কারণ ছিল তার পুত্র অরিয়ান খান। বানোয়াট বিতর্কে নাম জড়িয়েছিল শাহরুখ পুত্রের।

গত বছরের ধামাকার পর, এই বছর কি রূপে ফিরবেন তিনি? এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে ভক্তদের মনে। ভারতীয় বিশ্বস্ত গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের মতে, শিঘ্রই শাহরুখ তার পরবর্তী সিনেমা সম্পর্কে ভক্তদের জানাবেন। এই মাসের শেষের দিকেই দিতে পারেন ঘোষণা। সিনেমা নিয়ে তাড়াহুড়ো করতে নারাজ শাহরুখ।

তার হাতে বেশ কয়েকটি স্ক্রিপ্ট রয়েছে। বর্তমানে তিনি সপরিবারে লন্ডনে রয়েছেন। ছুটি সেরে সেগুলো নিয়ে বসবেন তিনি। বড়দান দেওয়ার রেকর্ড বজায় রাখার উদ্দেশ্যে, ভেবে-চিন্তেই সকল সিদ্ধান্ত নেবেন। গোপন সূত্রে শোনা যাচ্ছে, তিনি ৩ টি সিনেমার ঘোষণা দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

পাঠান, জওয়ান এবং ডানকি- প্রতিটি সিনেমাই বক্স অফিসে আলোড়ন সৃষ্টি করেছে। তার কঠোর পরিশ্রম সিনেমায় প্রতিফলিত হয়েছে। সফলতায় তিনি অনেক বেশি আনন্দিত।

কাজের ব্যবস্তার ফাঁকে তিনি নতুন বছর পরিবারের সাথে শুরু করতে চেয়েছিলেন। আপাতত বিশ্বের সবচেয়ে ধনী ভারতীয় এই অভিনেতা পরিবারকে সময় দিচ্ছেন।

পূর্বের খবরপ্রথমবার বিপিএলে ধারাভাষ্য দেবেন রমিজ রাজা
পরবর্তি খবরদুই দিনের কর্মসূচি ঘোষণা দিলো বিএনপির