মুমিনুল ফিরলো বিপিএলে

32

খেলাধূলা ডেস্ক:

বিপিএলের নিয়ম অনুযায়ী, টুর্নামেন্ট চলাকালীন যখন ইচ্ছে তখনই চাইলে দলে খেলোয়াড় আনার সুযোগ বা অনুমতি রয়েছে যেকোনো ফ্র্যাঞ্চাইজির। সেই সুযোগটি কাজে লাগিয়ে এবার টাইগার ব্যাটিং অলরাউন্ডার মুমিনুল হককে দলে ভেড়াল রংপুর রাইডার্স।

বাঁহাতি এই ব্যাটারকে দলে আনার মুখ্য উদ্দেশ্য হলো রংপুর একজন নির্ভরযোগ্য টপ অর্ডার ব্যাটারের অভাব বোধ করছিল। আসরজুড়ে রংপুরের উদ্বোধনী জুটি হিসেবে মাঠে নামছিলেন বাবর আজম ও ব্র্যান্ডন কিং। এখন বাবর নিজের দেশে ফেরত চলে আসায় তার জায়গাটা নেওয়ার মত উপযুক্ত একজন হলেন মুমিনুল, এমনটাই মনে করেছে টিম ম্যানেজমেন্ট।

আজ (বৃহস্পতিবার) দলের সঙ্গে মুমিনুলের অনুশীলন করার কথা আছে। বিপিএলে সবশেষ ২০২২ সালে কুমিল্লার হয়ে মাঠে নেমেছিলেন তিনি। তাও খেলেছিলেন মাত্র ৪ ম্যাচ, যেখানে তার মোট রান ছিল মাত্র ৬৯। গতবার ও এবার তার প্রতি আগ্রহ প্রকাশ করেনি কোনো ফ্র্যাঞ্চাইজিই, তবে এখন এসে তার গুরুত্ব অনুভব করে তাকে নিলো সাকিবের দল।

রংপুরের হয়ে একাদশে সুযোগ পেলে এবার তিনি ব্যাট হাতে ভাল কিছু করে দেখাবেন এই প্রত্যাশা করছে দল। নিয়মিত না খেললেও বিপিএলে তার পরিসংখ্যান খুব একটা খারাপ নয়। ৭টি অর্ধশতকের সঙ্গে ৭১ ইনিংসে মুমিনুলের মোট রান ১৩৬৪। ব্যাটিং গড় ২০.৬৬ এবং স্ট্রাইক রেট ১০৭.৪৮।

পূর্বের খবরমিয়ানমার থেকে নিরাপত্তা বাহিনীর পালিয়ে আসা সদস্যদের সমুদ্রপথে ফেরত পাঠাবে বাংলাদেশ
পরবর্তি খবরবর্গীদের হাতে বর্গা দেওয়া হয়েছে জ্বালানি খাত: চরমোনাই পির