মাহিরা কখনোই উপেক্ষার পাত্রী ছিলেন না : ফাওয়াদ খান

46

বিনোদন ডেস্ক :

পাকিস্তানি শোবিজের সবচেয়ে বড় দুই সুপারস্টার ফাওয়াদ খান ও মাহিরা খান। বলিউডে শাহরুখ খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, আনুশকা শর্মা কিংবা ঐশ্বরিয়া রায়ের মতো সুপারস্টারদের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করে তাদের জনপ্রিয়তা বেড়ে গেছে আরও কয়েকগুণ।

বাংলাদেশেও এই তারকার অগণিত ভক্ত। ফাওয়াদ ও মাহিরা ২০১১ সালে ‘হামসফর’ সিরিয়ালে প্রথম জুটি বেঁধেছিলেন।

তখনই দর্শক নজর কাড়তে সক্ষম হন তারা। এরপর ছোট পর্দার পাশাপাশি সিনেমাতেও একসঙ্গে কাজ করেন এ দুই তারকা; যার সুবাদে দর্শক বারবার পর্দায় তাদের জুটি হিসেবে দেখতে চেয়েছেন।

কিন্তু বাদ সেধেছেন অভিনেতা ফাওয়াদ খান নিজেই। মাহিরার সঙ্গে কাজ করবেন না বলেও সোজাসাপ্টা জানিয়ে দিয়েছেন নির্মাতাদের।

যদিও এ দুই তারকার মধ্যে কখনও কোনো বিষয়ে মনোমালিন্য হয়নি। এরপরও ফাওয়াদের কাছে উপেক্ষিত থেকে গেছেন মাহিরা; যা অনেকের কাছেই এক রহস্য।

অবশেষে এতদিন পর একটি পডকাস্টে বিষয়টি নিয়ে খোলাখুলি কথা বলেছেন ফাওয়াদ। স্বীকার করেছেন, মাহিরা কখনোই তার কাছে উপেক্ষার পাত্রী ছিলেন না।

সরাসরি বলেছেন, ‘যারা ভাবেন, মাহিরাকে আমি পছন্দ করি না বলেই একসঙ্গে অভিনয় করতে চাইনি, তাদের ধারণা ভুল। আমাদের কখনও সম্পর্কের অবনতি ঘটেনি।

কোনো কিছু নিয়ে ভুল বোঝাবুঝিও তৈরি হয়নি; বরং আমাদের মধ্যে অন্য রকম এক বন্ধুত্বের সম্পর্ক আছে।’

তিনি আরও বলেন, ‘আমাদের সেই সম্পর্ক যেন ফিকে না হয়ে যায়, সে কারণেই একটা দূরত্ব রেখেছি। আমি দেখেছি, যাদের সঙ্গে কারও নিবিড় বন্ধুত্ব তৈরি হয়, তাদের সঙ্গে বেশি কাজ করলে সম্পর্কটা ততটাই জটিল হয়ে ওঠে।

সেটি কখনও চাইনি বলেই মাহিরার সঙ্গে একের পর এক কাজ করার আপত্তি ছিল আমার।’

পূর্বের খবরমুদ্রানীতি ঘোষণা করা হবে ১৭ জানুয়ারি বুধবার
পরবর্তি খবরএনআইডি জালিয়াতি বন্ধে যে নির্দেশ দিলো নির্বাচন কমিশন ইসি