ভাষানটেক পুনর্বাসন প্রকল্প নিয়ে ভূমিমন্ত্রীর সাথে আলোচনার উদ্যোগ নিলেন মোহাম্মদ এ আরাফাত (এমপি)

69
ঢাকাঃ  প্রধানমন্ত্রীর নির্দেশে রাজধানীর ভাষানটেক এলাকায় বস্তিবাসীদের পুনর্বাসন প্রকল্পের সঙ্কট সমাধানের জন্য ভূমি মন্ত্রীর সাথে আলোচনার উদ্যোগ নিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত (এমপি)।
আজ সকালে মাননীয় প্রধানমন্ত্রীর সভাপতিত্বে মন্ত্রী পরিষদের বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকের আলোচ্যসূচি জনগুরুত্ব সম্পূর্ণ যে বিষয়গুলো আলোচনা হয়, তার মধ্যে কিছু বিষয় তুলে ধরা হলো:
*আগামী রমজান মাসে পেঁয়াজ ও তেলের দাম মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার জন্য সবধরণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
*টিসিবি’র মাধ্যমে যে পণ্য বিপননের ব্যবস্থা রয়েছে সেটি আরও উন্নতকরণের ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয়।
*আমি মোহাম্মদ এ আরাফাত (এমপি) তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী, ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য হিসেবে ভাষানটেক এলাকায় বস্তিবাসীদের পুনর্বাসনের জন্য বিস্তারিত আলোচনা করি। মাননীয় প্রধানমন্ত্রী এসময় আমাকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। আমি ভূমি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এর সাথে দ্রুততম সময়ের মধ্যে আলোচনা করার আগ্রহ প্রকাশ করি এবং এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে অবহিত করেছি।
*মন্ত্রী সভার বৈঠক শেষেই আমি মাননীয় ভূমি মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এর সাথে দ্রুততম সময়ের মধ্যে বৈঠক করার ব্যাপারে বিস্তারিত আলোচনা করেছি।
(নিউজের এই সব তথ্য  মোহাম্মদ এ আরাফাত (এমপি) তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর ফেসবুক দেয়াল থেকে নেয়া)
পূর্বের খবরদুই দফা ইজতেমা শেষে ময়দানে উড়ছে হাজারো পলিথিন, ভাসছে দুর্গন্ধ
পরবর্তি খবরমিয়ানমার ইস্যুতে একসঙ্গে কাজ করবে বাংলাদেশ-ভারত: পররাষ্ট্রমন্ত্রী