বিপিএলের টিকিট বিক্রি শুরু আজ থেকে, ২০০ টাকায় ২ ম্যাচ

66

খেলাধূলা ডেস্ক

আগামী ১৯ জানুয়ারি পর্দা উঠবে বিপিএলের। সাত দলের অংশগ্রহণে ১ মার্চ পর্যন্ত চলবে ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে জাঁকজমকপূর্ণ এই টুর্নামেন্ট। এবার ঢাকা, চট্টগ্রাম এবং সিলেটের তিন ভেন্যুতে হবে আসরের ৪৬ ম্যাচ।

সোমবার (১৫ জানুয়ারি) ঢাকা পর্বে ম্যাচগুলোর টিকেটের দাম প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই পর্বে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনে লিগ পর্বের দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। বরাবরের মতো এবারও এক টিকিটেও দিনের দুটি ম্যাচ উপভোগ করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

টিকিটের মূল্যের সবচেয়ে কম দামে পাওয়া যাবে ইস্টার্ন গ্যালারির টিকিট। এই গ্যালারিতে ২০০ টাকা করেই দেখা যাবে দিনের দুটি ম্যাচ। এছাড়া নর্থ এবং সাউথ স্ট্যান্ড ৪০০, ক্লাব হাউজ ৮০০, ভিআইপি স্ট্যান্ড ১৫০০ এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট বিক্রি হবে ২৫০০ টাকায়।

স্বশরীরে ও অনলাইনে দুই মাধ্যমেই টিকিট সংগ্রহ করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। ১৬ জানুয়ারি থেকে শুরু হবে টিকিট বিক্রি। শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে এবং মিরপুর স্টেডিয়ামের এক নম্বর গেটে অবস্থিত টিকিট কাউন্টারে পাওয়া যাবে টিকিট। সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত বিক্রি হবে টিকিট।

পূর্বের খবরআর্জেন্টিনার দায়িত্ব ছাড়ছেন না স্কালোনি
পরবর্তি খবরনতুন রেকর্ড গড়ে তুল্লেন বর্ষসেরা মেসি