বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের সাধারণ সভা আজ

127
নিউজ২১ডেস্কঃ বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।
আজ ১৫ ডিসেম্বর,২০২৩ইং তারিখ,শুক্রবার সন্ধ্যায় দেশের অনলাইন মিডিয়ার বৃহৎ সংগঠন ‘বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন’ এর দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আনন্দ মুখর পরিবেশে ঢাকার বনানী গ্র্যান্ড প্লাটিনাম হোটেলের হলরুমে BOMA এর ৫ম বার্ষিক সাধারণ সভার সকল অনুষ্ঠিকতা সম্পন্ন হলো। সভায় সভাপতিত্ব করেন বোমার ভারপ্রাপ্ত সভাপতি বিশিষ্ট সাংবাদিক একেএম শরিফুল ইসলাম খান।
উক্ত সাধারণ সভা সঞ্চালনা করেন শাহাদাত স্বপন সাধারণ সম্পাদক ‘বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন’। দ্বি বার্ষিক সাধারণ সভায় সারাদেশ থেকে বিভিন্ন অনলাইন মিডিয়া ও বার্তাসংস্থার অনেক সদস্য প্রতিনিধি অংশগ্রহণ করেন।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন মুহাম্মদ ওবায়দুল্লাহ। এরপর ‘বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন’ BOMA-এর সভাপতি একেএম শরিফুল ইসলাম খান স্বাগত বক্তব্য প্রদান করেন। বলে  বোমার ভারপ্রাপ্ত সভাপতি তার বক্তবে বলেন, তিনি অনলাইন মিডিয়ার সম্ভবনা নিয়ে আশাপ্রকাশ করেছেন।
সভায় বিগত ৪-তম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী বার্ষিক প্রতিবেদন, আর্থিক প্রতিবেদন, অডিটর নিয়োগ, পরবর্তী অর্থ বছরের (জুলাই ২০২২-জুন, ২০২৩) বাজেট ও কর্ম পরিকল্পনা সকলের সামনে উপস্থাপন ও অনুমোদনের জন্য পেশ করে। সবশেষে কেক কেটে নৈশ ভোজের মধ্যে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘোষণা করবেন সভাপতি।

 

পূর্বের খবরআওয়ামী লীগের নতুন কৌশল “স্বতন্ত্র প্রার্থী” ঃ ‘আওয়ামী লীগ বনাম আওয়ামী লীগ’
পরবর্তি খবরনিজ দলের স্বতন্ত্র ও বিদ্রোহীদের আতঙ্কে আওয়ামী লীগের নৌকা