বলিউড নিয়ে তবুও আত্মবিশ্বাসী দক্ষিণের রাশমিকা

89
অনলাইন ডেস্কঃ বলিউডে পা রেখে এখনো সাফল্যের দেখা পাননি রাশমিকা মান্দানা। তার অভিনীত ‘গুডবাই’ ও ‘মিশন মজনু’ দুটি ছবিই মুখ থুবড়ে পড়েছে বলিউড বক্স অফিসে। তবু আত্মবিশ্বাসী রাশমিকা।ভারতীয় সংবাদমাধ্যমে এই অভিনেত্রী সরাসরি বলে দিয়েছেন, “আমি নিশ্চিত ‘অ্যানিম্যাল’ ছবিটি বলিউডে আলোড়ন তুলবে।
তাই অধীর আগ্রহে ছবি মুক্তির প্রহর গুনে যাচ্ছি।” তার এমন অতি আত্মবিশ্বাসী কথায় অবাক হয়েছেন অনেকেই।জানতে চেয়েছেন, কী এমন আছে ‘অ্যানিম্যাল’ ছবিতে, যা নিয়ে এতটা আশাবাদী? এ প্রশ্নে রাশমিকার যে উত্তর তা শুনেও অবাক নেটিজেনরা। গল্প, চরিত্র, তারকা বা নির্মাণের কারণে নয়, ডিসেম্বরে ‘অ্যানিম্যাল’ মুক্তি পাবে–সেটাই সাফল্যের অন্যতম কারণ বলে উল্লেখ করেছেন তিনি।No description available.
এ অভিনেত্রীর কথায়, ডিসেম্বর মাস তার ক্যারিয়ারের জন্য সৌভাগ্যের। কারণ এ মাসেই মুক্তি পেয়েছিল তার প্রথম ছবি ‘কিরিক পার্টি’। এ ছাড়া ‘পুষ্পা’, ‘চমক’, ‘অঞ্জনি পুত্র’ও মুক্তি পেয়েছিল ডিসেম্বরে।

যে কারণে রাশমিকার অভিনয় ক্ষমতা নিয়েও প্রশ্ন উঠেছে

May be an image of 1 person

রাশমিকা মান্দানা
দক্ষিণ ভারতের কন্নড় ভাষার ছবিতে প্রথমবার নায়িকা হয়েছিলেন রাশমিকা মানদানা। প্রথম ছবিতেই বাজিমাত করেছিলেন দক্ষিণ ভারতের কোডাবা ভাষা গোত্রের এই তরুণী। এই ছবির কল্যাণে দক্ষিণ ভারতের তেলুগু, তামিল ভাষার ছবিতেও সুযোগ পেয়ে দাপট দেখিয়েছেন। সারা ভারতের দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছেন প্যান ইন্ডিয়ান ছবি ‘পুষ্পা—দ্য রাইজ’ করে।
No photo description available.
ব্লকবাস্টার এই ছবিতে রাশমিকার দুষ্ট-মিষ্টি হাসি মন কেড়েছে দর্শকদের। এর পরই দক্ষিণ ভারতের ইন্ডাস্ট্রি ছেড়ে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে চাইছেন রাশমিকা। ‘গুডবাই’-এর পর ‘মিশন মজনু’—বলিউডে তাঁর প্রথম দুই ছবির মিশনই ব্যর্থ। আশায় বুক বেঁধেছেন ‘এনিম্যাল’ নিয়ে।
রণবির কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন এখানে। ১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। ট্রেলার প্রকাশ্যে আসতেই প্রশংসায় ভেসেছেন রণবির কাপুর। রাশমিকা ভেবেছিলেন, এই ছবির হাত ধরেই বলিউডে সাফল্যের মুখ দেখবেন, কিন্তু মুক্তির আগেই মুদ্রার উল্টো পিঠ দেখলেন।
No description available.
ট্রেলারে রাশমিকার মুখে সংলাপ শুনে রীতিমতো হাসির রোল পড়ে গেল হিন্দিভাষী দর্শকদের মধ্যে। তাঁকে নিয়ে অন্তর্জালে কটাক্ষ করতেও ছাড়ছে না তারা। রণবিরের সঙ্গে একটি দৃশ্যে ঝগড়া করতে দেখা গেছে ২৭ বছর বয়সী অভিনেত্রীকে। সেই দৃশ্যে রাশমিকার সংলাপ নাকি বুঝতেই পারছে না দর্শক। কারণ হিন্দিটা এখনো পুরোপুরি আয়ত্তে আনতে পারেননি অভিনেত্রী।
No photo description available.
মনে হচ্ছিল সংলাপ প্রক্ষেপণের সময় তাঁর কথা জড়িয়ে যাচ্ছিল। অনেকে তো এই দৃশ্যের রাশমিকাকে ‘গোলমাল’ ছবির বোবা চরিত্রের তুষার কাপুরের সঙ্গে তুলনা করেছে!
রণবির-রাশমিকার ঝগড়ার দৃশ্যটি এখন ভাইরাল। সেটি শেয়ার করে রীতিমতো সমালোচনায় মেতে উঠেছে নিষ্ঠুর দর্শকরা। কেউ লিখেছে, ‘দক্ষিণ ভারতীয় অভিনেত্রী হিন্দি বললে এমনই হয়।’
No description available.
রাশমিকার অভিনয় ক্ষমতা নিয়েও প্রশ্ন তুলেছে কেউ কেউ। তবে বেশির ভাগ দর্শকই হিন্দি শেখার পরামর্শই দিয়েছে অভিনেত্রীকে। যদিও এত ট্রলের বিপরীতে রাশমিকা একেবারেই নিরুত্তাপ। এ প্রসঙ্গে কোনো মন্তব্য করতে যাননি। ‘এনিম্যাল’-এর প্রচারণায় রণবির কাপুর, ববি দেওলের সঙ্গে বরং পুরো ভারত চষে বেড়াচ্ছেন অভিনেত্রী।No photo description available.
No photo description available.
পূর্বের খবরবিএনপি এক দফার আন্দোলনে প্রত্যাশিত সাফল্য পায়নি
পরবর্তি খবরপরিকল্পিত একতরফা নির্বাচন গ্রহণযোগ্য না হলে সমস্যা বাড়বে!