নোয়াবের ২ বছর মেয়াদি নতুন কমিটি গঠিত

100

আজ দুই বছর মেয়াদি নোয়াবের নতুন এই কমিটি গঠন করা হয়। সংবাদপত্রের মালিকদের সংগঠন নিউজপেপার্স ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (নোয়াব) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আজ রোববার সংগঠনের বার্ষিক সাধারণ সভায় দুই বছর মেয়াদি নতুন এই কমিটি গঠন করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নোয়াবের নতুন কমিটি

নোয়াবের নতুন কমিটির নেতারা।

আজ রোববার সংগঠনের বার্ষিক সাধারণ সভায় ২০২৪ ও ২০২৫ সালের জন্য দুই বছর মেয়াদি নতুন এই কমিটি গঠন করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

নতুন কমিটিতে আবারও সভাপতি নির্বাচিত হয়েছেন সমকালের প্রকাশনা প্রতিষ্ঠান টাইমস মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ। টানা তৃতীয় মেয়াদে নোয়াবের সভাপতি হলেন তিনি।

কমিটিতে সহসভাপতি পদে নিউএজের এডিটোরিয়াল বোর্ডের চেয়ারম্যান এ এস এম শহীদুল্লাহ খান ও কোষাধ্যক্ষ পদে মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী আবার নির্বাচিত হয়েছেন।

নতুন কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন—প্রথম আলোর সম্পাদক ও প্রকাশক মতিউর রহমান, দ্য ডেইলি স্টারের সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম, ইত্তেফাকের সম্পাদক তাসমিমা হোসেন, দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক, সংবাদের সম্পাদক আলতামাশ কবির, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, ভোরের কাগজের পরিচালক তারিক সুজাত, যুগান্তরের পরিচালক শামীম ইসলাম এবং বণিক বার্তার সম্পাদক ও প্রকাশক দেওয়ান হানিফ মাহমুদ।

পূর্বের খবরশিল্পী সমিতির নির্বাচন: নিপুনের প্রস্তাবে অনাগ্রহ ফেরদৌসের
পরবর্তি খবরসংসদে এ টিমও আমার, বি টিমও আমার: স্বতন্ত্রদের প্রসঙ্গে প্রধানমন্ত্রী