নির্বাচনি দায়িত্বে থাকা ২ হাজার নেতাকে কাশ্মীরি শাল উপহার

54
নির্বাচনি দায়িত্বে থাকা ২ হাজার নেতাকে কাশ্মীরি শাল দিলেন নৌ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-২ আসনে নৌকা প্রতীকের পক্ষে দায়িত্ব পালন করা উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের ২ হাজার নেতাকে কাশ্মীরি শাল উপহার দিয়েছেন উক্ত আসনের সংসদ সদস্য ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে দিনাজপুরের বিরল পাইলট স্কুল মাঠে এসব শাল বিতরণ করেন তিনি।

এর আগে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-২ (বিরল- বোঁচাগঞ্জ) আসনে নির্বাচনকে উৎসবমুখর করতে নিরলসভাবে কাজ করেছেন নেতাকর্মীরা।

উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড এবং ইউনিট পর্যায়ের প্রত্যেক নেতা দিন-রাত কাজ করেছেন।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘শক্তিশালী প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকলেও নির্বাচনটা উৎসবমুখর করেছেন আপনারা। আমি আপনাদের জন্য কিছুই করতে পারিনি।

এ নির্বাচনে ৫৭ ভাগ ভোট পড়েছে, যেখানে বেশিরভাগ ভোটই নৌকা মার্কা পেয়েছে। এই নির্বাচন উৎসবমুখর করার সকল সফলতা আপনাদের। সবাইকে আমি অভিনন্দন জানাই।’

নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, বিরল উপজেলা থেকে শুরু করে ওয়ার্ড পর্যন্ত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ১ হাজার ৫৩ জন নেতা দায়িত্ব পালন করেছেন।

আমি সবার জন্য একটি করে কাশ্মীরি শাল নিয়ে এসেছি। আপনাদের সঙ্গে আমি কাজ করেছি, এই শাল উপহার হিসেবে নেবেন।

‘একইভাবে বোঁচাগঞ্জ উপজেলাতেও আমি দিয়েছি। মোট ২ হাজার নেতাকে এই শাল দিচ্ছি। আমার পক্ষ থেকে ক্ষুদ্র উপহার আপনারা নিয়ে যাবেন।’ এর পর উপজেলা আওয়ামী লীগ থেকে শুরু করে ওয়ার্ড ও ইউনিটের নেতারা প্রতিমন্ত্রীর কাছ থেকে শাল উপহার নেন।

শাল নেওয়ার পর বিরল উপজেলার ১ নম্বর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জতিন্দ্রনাথ বলেন, নির্বাচনে বহুদিন ধরে কাজ করি; যেহেতু আমি ওয়ার্ড আওয়ামী লীগ নেতা, সেই কারণে নিজেই নির্বাচনে কাজ করি।

নির্বাচনি একটা খরচ পাই। তবে, নির্বাচনের পরে আমাদের নেতা খালিদ মাহমুদ চৌধুরী আজকে যে সম্মানটা দেখিয়েছেন, এটা আসলেই উনার ভালোবাসা।

এমনভাবে নির্বাচনের পরে আমাদের নিয়ে এসে মতবিনিময় করা এবং উপহার দেওয়া সত্যিই অবাক হওয়ার মতো ঘটনা।

এ সময় বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক সবুজার সিদ্দিকী সাগর এবং সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব রমাকান্ত রায় উপস্থিত ছিলেন।

পূর্বের খবরখুলনায় ২ সন্তানকে হত্যার পর মায়ের গলায় ফাঁস
পরবর্তি খবরনতুন কর্মসূচী ঘোষণা বিএনপি’র