দুইদিন টানা বৃষ্টি হতে পারে যেসব জেলায়

77

অনলাইন ডেস্ক
দেশজুড়ে জেঁকে বসেছে তীব্র শীত। এর মধ্যেই সোমবার (১৫ জানুয়ারি) ঢাকাসহ বেশ কিছু জায়গায় রোদের দেখা মিলেছিল। তবে আজ (মঙ্গলবার) থেকে ফের শীতের তীব্রতা ও কুয়াশার ঘনত্ব দৃশ্যমান। এরমধ্যে টানা দুই দিনের বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

আবহাওয়া অধিদপ্তর এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, উপ-মহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে, যার বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।

এ অবস্থায় মঙ্গলবার (১৬ জানুয়ারি) খুলনা বিভাগে ১০ জেলার অধিকাংশ জায়গায় হালকা বৃষ্টি বা গুঁড়িগুঁড়ি বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। ঠাণ্ডা পরিস্থিতি বিরাজ করতে পারে।

এ ছাড়া বুধবার থেকে বৃহস্পতিবার সন্ধ্যার মধ্যে রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের ৪০ জেলায় হালকা বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। পাশাপাশি এ সময়ে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে এবং এটি কোথাও কোথাও দুপুর পর্যন্ত অব্যাহত থাকতে পারে।

পূর্বের খবরগ্যাসের তীব্র সংকটে উৎপাদন ব্যাহত শিল্প-কারখানায়,বাসা-বাড়ির চুলা জ্বলছে না
পরবর্তি খবরআর্জেন্টিনার দায়িত্ব ছাড়ছেন না স্কালোনি