এড. আজমত উল্লা খানের শুভ জন্মদিন

135

ঢাকাঃ আজ এড.আজমত উল্লা খানের শুভ জন্মদিন। ভাওয়ালের সূর্যসন্তান গাজীপুরের মাটি-মানুষের নেতা গাজীপুর মহানগর আওয়ামী লীগ এর সংগ্রামী সভাপতি এবং গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ, গাউক এর মাননীয় চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জননেতা এড. আজমত উল্লা খান এর জন্মদিনে বিভিন্ন মহলের শুভেচ্ছা বিনিময়।

May be an image of ২ people, crowd and text

এইসময় এড. আজমত উল্লা খান প্রান প্রিয় বঙ্গবন্ধু আওয়ামী সাংস্কৃতিক সংগঠন, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের তার জন্মদিনে এত সুন্দর আয়োজনের জন্য নিজের এবং পরিবারের পক্ষ থেকে জানাই সকলকে আন্তরিক ধন্যবাদ ধন্যবাদ জ্ঞাপন করেন।

May be an image of ৪ people and dais

দেশের রাজনীতিতে সততা-নিষ্ঠা আর স্পষ্টবাদীতার উৎকৃষ্ট উদাহরণ আদর্শিক পথ চলায় পরিপূর্ণ অনুকরণীয় ব্যাক্তিত্ব,গাজীপুরে আদর্শিক রাজনীতির কর্মী গড়ার নিপুন কারিগর, বিশিষ্ট আইনজীন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক কার্যনির্বাহী সদস্য ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, টঙ্গী পৌরসভার ৩ বারের নির্বাচিত সাবেক মেয়র এবং গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ (গাউক) এর মাননীয় চেয়ারম্যান।
May be an image of ১০ people and text
গাউক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এড. আজমত উল্লা খানের জম্মদিন উপলক্ষে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ এর সকল কর্মকর্তা ও স্টাফরা তার জন্মদিনে সুন্দর আয়োজন করার জন্য তার সহধর্মিনী ও পরিবারের পক্ষ থেকে সকলকে কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।
জননেতা বীরমুক্তিযোদ্ধা এড. আজমত উল্লা খানের জম্মদিনে টঙ্গী সোসাইটির পক্ষ থেকে শুভ কামনা জানিয়েছেন সাংবাদিক ও মানবাধিকার ব্যক্তিত্ব জনাব শরিফুল ইসলাম খান। তার সংক্ষিপ্ত শুভেচ্ছা বার্তায় বলেন, শুভ জম্মদিনে আপনার আগামী নিরন্তর পথ চলায় রইলো নিরঙ্কুশ ভালবাসা ও সমর্থন।
পূর্বের খবরদেশের অর্থনীতিতে আরেকটা ধাক্কা আসবে- প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পরবর্তি খবরসংসদে বিরোধী দল আমরাই হবো, তবে এখনো সিগন্যাল পাইনি: কাদের