ঢাকায় হেফাজতের সম্মেলন ঘোষণা

52

অনলাইন ডেস্ক :

আল্লামা মামুনুল হক সহ কারাবন্দী সকল নেতাকর্মীদের মুক্তির দাবিতে আগামী ২৮ অক্টোবর ঢাকায় ওলামা মাশায়েখ সম্মেলন করার ঘোষণা দিয়েছে হেফাজতে ইসলাম।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) চট্টগ্রামের ফটিকছড়ি বাবুনগর মাদ্রাসায় হেফাজতের আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর সভাপতিত্বে এক বৈঠকে হেফাজতের নবগঠিত কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

হেফাজতের যুগ্ম-মহাসচিব মাওলানা মীর গণমাধ্যমকে বলেন, আমরা সরকারের প্রতি নেতাকর্মীদের মুক্তি এবং মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

২৮ অক্টোবর ঢাকায় ওলামা মাশায়েখ সম্মেলন হবে। তবে স্থান এখনো ঠিক করা হয়নি। এর আগে যদি নেতাকর্মীদের মুক্তি দেওয়া না হয়, তাহলে সম্মেলন থেকে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

তিনি আরো বলেন, বৈঠকে জেলাসহ বিভিন্ন ইউনিটের কমিটি পুনর্গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৈঠকে উপস্থিত ছিলেন আল্লামা মুফতী খলিলুর আহমাদ কাসেমী, মাওলানা মাহফুজুল হক, আল্লামা সালাহ উদ্দিন নানুপুরী, মুফতি জসিম উদ্দিন, মাওলানা আবদুল আউয়াল, ড. আহমদ আব্দুল কাদের, মাওলানা সরোয়ার কামাল আজিজী, মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা মহিউদ্দিন রাব্বানী, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মাওলানা আব্দুল কুদ্দুস কাসেমী, মুফতী হাবীবুর রহমান কাসেমী, মুফতি মোবারক উল্লাহ ও মাওলানা সাখাওয়াত হোসাইনসহ হেফাজতের নবগঠিত কমিটির নেতারা।

পূর্বের খবরসিইসি হিসেবে তত্ত্বাবধায়ক সরকার নিয়ে কোন মন্তব্য করা সমীচীন হবে নাঃ কাজী হাবিবুল আউয়াল
পরবর্তি খবরনির্বাচনী জনসভায় সিলেটে শেখ হাসিনা