গাজীপুরে অনুষ্ঠিত হয়ে গেলো ”ক্লাব-৯৩” মিলন মেলা-২০২৩”

111

ঢাকাঃ সারাদেশের বিভিন্ন স্কুলের এসএসসি-৯৩ ব্যাচ এর শিক্ষার্থীদের নিয়ে “ক্লাব’৯৩” উদ্যাগে এক অনুষ্ঠিত হয়েছে। গত ৩রা নভেম্বর, শুক্রবার গাজিপুর কালিগঞ্জের নগরীর উলুখোলা এলাকায় গায়েন বাড়ি নাজিম সরকারের রিসোর্টে অনুষ্ঠানটি আয়োজন হয়।May be an image of ১১ people

সারা বাংলাদেশ থেকে প্রায় শতাধিক শিক্ষার্থী বন্ধু অংশগ্রহণ করেন। প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মেহেদি হাসান এবং পর্যায়ক্রমে গীতা পাঠ করেন পলাশ শাহ্ বাইবেল ত্রিপিটক কিশোর ডি কস্তি পাঠের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।No description available.

জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরুর পরে “মিলন মেলা উদযাপন পরিষদ-২০২৩” এবং “ক্লাব-৯৩” এর উদ্যাক্তা ও অনুষ্ঠানের আহবায়ক বিশিষ্ট সাংবাদিক একেএম শরিফুল ইসলাম খান ডলার আনুষ্ঠানিক ভাবে মিলনমেলার উদ্বোধন করেন।May be an image of ৭ people, people smiling, temple and text

উক্ত অনুষ্ঠানে উদযাপন পরিষদের উপস্থিতিতে ক্লাব ৯৩ এর লোগো সম্বলিত মগ যৌথভাবে উন্মোচন করেন “মিলন মেলা উদযাপন পরিষদ-২০২৩” এর আহবায়ক একেএম শরিফুল ইসলাম খান ডলার, যুগ্ম আহবায়ক মোশারফ হোসেন তামিম, যুগ্ম আহবায়ক মোঃ ইকবাল ভূইয়াঁ, ও সচিব আব্দুল্লাহ আল মামুনসহ এসএসসি’৯৩ ব্যাচমেটদের বিভিন্ন প্লাটফর্ম হতে আগত বন্ধুমহলের সুপরিচিত বন্ধুগণ।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বেলাল ম্যোল্লা ও পরিচালনায় ছিলেন সালমা সুলতানা মুন্নি। সারাদিনব্যাপী বিভিন্ন খেলাধুলা ও আপ্যায়ন এ সকালের নাস্তা, দুপুরের লাঞ্চ, বিকেলে চা ছাড়াও ফুড ফ্যাস্টিবল উৎসবের আয়োজন কর হয়।

অতপর ‘ক্লাব ৯৩’ মিলনমেলার উপস্থিত বন্ধুদের বিনোদনের কথা বিবেচনা করে ব্যাচমেট হতে ট্যানেলফুলদের নিয়ে মনোন্জ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত বন্ধুদের মনোরঞ্জনের জন্য দেশের জনপ্রিয় জাদুশিল্পী প্রেম লাল দম্পতি তাদের প্রদর্শন করে।No description available.

ক্লাব ৯৩ বন্ধুদের বিনোদনের কথা বিবেচনা করে দেশের খ্যাতনামা একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। তারপর পর্যায়ক্রমে স্মারক উপহার প্রদান ও মনোজ্ঞ সাংস্কুতিক অনুষ্ঠানের আয়োজনের সবশেষে আকর্ষণীয় র‌্যাফেল ড্র দিয়ে সভাপতি অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করেন।May be an image of ৫ people, flute, violin and text that says "বিসমিল্লাহির হমানিররাহিম CLUB ক্লাব' ৯৩ মিলনমেলা-২০২৩ 93 এম শরিফুল ইসলাম খান ক্লাব'৯৩ মিলনমেলা উদযাপন পরিষদ রফ হোসেন তাটি মোল্লা মেহেদী হবায়ক, দযাপ বল্লাহ আল মামুন ক্লাব'৯৩ মিলনমেলা ইকবাল ভূইয়া উদযাপন"

দেশের ১৯৯৩ সালের এসএসসি যেকোন পরীক্ষার্থী ক্লাব ৯৩ সদস্য হতে চাইলে এই ঠিকানায় যোগাযোগ করতে হবে। অস্থায়ী কার্যালয় বাড়ী নং- ৫১(নীচতলা), রোড নং- ০৩, সেক্টর-১৩, উওরা, ঢাকা। সভাপতিঃ একেএম শরিফুল ইসলাম খান ডলার- ০১৬১১১৭০ ৮৯৯।

May be an image of ৭ people, people smiling, temple and text

May be an image of ৪ people, violin, speaker, lighting, saxophone, trumpet, clarinet and text

May be an image of ১০ people and tree

পূর্বের খবরবিএনপি’র নেতাকর্মীদের ‘গ্রেফতার ঝড়’ চলছে, ‘কর্মসূচিতে বৈচিত্র্য খুঁজছে দলটি’
পরবর্তি খবরদেশে অংশগ্রহণমূলক নির্বাচনের শান্তিপূর্ণ উপায় খুঁজে বের করুন