কিশোরগঞ্জে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৭ জন

76

ভৈরবে যাত্রীবাহী ট্রেনের পেছন দিকে মালবাহী ট্রেনের ধাক্কা, নিহত অন্তত ১৭ স্থানীয় সূত্রে জানা গেছে, এ দুর্ঘটনায় হতাহতের সংখ্যা আরও বেশি।ভৈরবে দুই ট্রেনের সংঘর্ষে অন্তত ১৭ জন নিহত হয়েছেন। আজ সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে আন্তঃনগর এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেন ও একটি মালবাহী ট্রেনের মধ্যে এ সংঘর্ষ হয়।

নিউজ২১ডেস্কঃ দেশের কিশোরগঞ্জ জেলার ভৈরব রেল স্টেশনে যাত্রীবাহী ট্রেন ও মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১৭ জন নিহত হয়েছেন। আর শতাধিক ব্যক্তি আহত হয়েছেন বলে আশঙ্কা করছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

সোমবার (২৩ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী এগারসিন্দুর ‘গোধূলী এক্সপ্রেস’ ট্রেনের সঙ্গে চট্টগ্রামগামী একটি মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স-এর ভৈরব অফিসের ডিউটি অফিসার মোশাররফ হোসেন জানান, “১২টি মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার পর, কিশোরগঞ্জের সঙ্গে দেশের অন্যান্য অঞ্চলের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।”

মোশাররফ আরো জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। পরে উদ্ধারকারী ট্রেনের সহায়তায়, রাতে ডবল লাইনের মধ্যে একটি সচল করা সম্ভব হয়েছে বলে জানিয়েছে রেল কর্তৃপক্ষ। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি এখনো।

পূর্বের খবরফিলিস্তিন রাষ্ট্র কি আর সম্ভব?
পরবর্তি খবরবিএনপির ২৮শে অক্টোবরের মহাসমাবেশ ঘিরে কী হচ্ছে?