আগামী ১৫ ডিসেম্বর ‘ নিউজ ২১ পার্সন অব দ্যা ইয়ার ২০২২’ সম্মাননা প্রদান আনুষ্ঠান

132

ঢাকাঃ দেশে দ্বিতীয়বারের মতো ‘পার্সন অব দ্যা ইয়ার সম্মাননা’ প্রদান করা হবে। রাজধানীর বনানীর হোটেল প্লাটিনাম গ্র্যান্ডে হোটেলের, দ্বিতীয় তলায়, আগামী ১৫ ডিসেম্বর শুক্রবার,সন্ধ্যা ৫.৩০টায় দ্বিতীয়বারের মতো ‘পার্সন অব দ্যা ইয়ার সম্মাননা ২০২২ইং’ অনুষ্ঠিত হবে। দেশের জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম নিউজ২১বিডি.নেট এর উদ্যোগে বাংলাদেশে দ্বিতীয়বারের মতো ২০২২ইং সালের সেরা মোট ৭ গুণীজনকে এই ‘পার্সন অফ দা ইয়ার ২০২২ইং’ সম্মাননায় ভূষিত করা হবে। একই অনুষ্ঠানে নিউজ২১বিডি.নেট বর্ষপূর্তি অনুষ্ঠিত হবে। দেশের জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম নিউজ২১বিডিডটনেট ২০০৮ সালে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ১৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করবে।

'পার্সন অব দ্যা ইয়ার ২০২১’ সম্মাননা পেলেন ৭ গুণীজন - Peoplesnews24প্রথম ‘পার্সন অব দ্যা ইয়ার ২০২১’ সম্মাননা অনুষ্ঠানের ছবি

এছাড়া বাংলাদেশের অনলাইন পত্রিকাগুলোর প্রকাশক ও সম্পাদকদের একমাত্র সংগঠন বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও অনলাইন সংবাদমাধ্যম নিউজ২১বিডি.নেট এর সম্পাদক একেএম শরিফুল ইসলাম খানের সম্মানে ‘প্রেসিডেন্ট নাইট’ নামে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত সম্মাননা-২০২২ প্রদান ও ‘প্রেসিডেন্ট নাইট’ অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানানো হয়েছে।

 

পূর্বের খবর‘বাংলাদেশের কোনো রাজনৈতিক দলকে সমর্থন করে না যুক্তরাষ্ট্র’: মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়
পরবর্তি খবরযুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক আবুল কালাম আজাদ কে মিথ্যা মামলা ও হত্যার হুমকি