আগরতলা ষড়যন্ত্র মামলার আসামি বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ক্যাপ্টেন বাবুলকে সংবর্ধনা

198
নিজস্ব প্রতিবেদকঃ আর্থ-সামাজিক উন্নয়ন ও গবেষণা কেন্দ্র ❝ অবারিত বাংলা❝ এর উদ্যোগে ইতিহাসশোভিত বাংলাদেশের জীবন্ত কিংবদন্তী ঐতিহাসিক আগরতলা ষড়যন্ত্র মামলার ৫নং আসামি বিক্রমপুরের কুমারভোগ গ্রাম নিবাসী বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ ক্যাপ্টেন বাবুলকে সংবর্ধনা প্রদান করা হয়।গতকাল শনিবার বিকেলে মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার কুমারভোগ চন্দেরবাড়ি বাজারস্থ মদিনা কমিউনিটি সেন্টারে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। No description available.
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সভাপতি সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি, মুন্সিগঞ্জ-২। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা পরিষদের সম্মানীত চেয়ারম্যান জনাব মো. ওসমান গণি তালুকদার ও লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আব্দুর রশিদ সিকদার এবং বি.এম.শোয়েব (সিআইপি) পরিচালক, এফবিসিসিআই ও যুগ্ম সাধারণ সম্পাদক, লৌহজং উপজেলা আওয়ামীলীগ।
No description available.
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অবারিত বাংলা’র চেয়ারম্যান বিশিষ্ট বিজ্ঞানী এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনা তত্ত্বাবধানে ছিলেন ‘অবারিত বাংলা’র নির্বাহী পরিচালক, খান নজরুল ইসলাম হান্নান।May be an image of ‎1 person and ‎text that says "‎ইতিহাসশোভিত বাংলাদেশের জীবন্ত কিংবদন্তী ঐতিহাসিক আগরতলা ষড়যন্র মামলার অন্যতম আসামি বিক্রমপুরের কৃতী সন্তান বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ (ক্যাপ্টেন বাবুল) অবারিত বাংলা'র পক্ষ থেকে সম্মাননা স্মারক আগস্ট মদিনাকমিউনিটি মদিনা কমিউনিটি সেন্টার চন্দেরবাড়ী কুমারতোগ লাহজং অবরিত কংo ا Obapoto Bangla আর্থ-সামাজিক উন্নয়ন পবেদণা কেন্ব‎"‎‎
পূর্বের খবরদেশের ৩ শিক্ষাবোর্ডের এইচএসসি পরীক্ষা পেছালো
পরবর্তি খবরবিএনপি আপাতত ‘নরম’ কর্মসূচিতেই মাঠ গরম রাখবে